Twitter

Follow palashbiswaskl on Twitter

Monday, June 6, 2016

Manotosh Bairagi সুনেত্রা দিপালী শাস্ত্র গ্রন্থের যৌনতা নিয়ে পোস্ঠ করায় তাকে এবং মতুয়াদের তীব্রতর ভাষায় আকাশ রায় নামক ব্যাক্তি আক্রমন করে। তার প্রতিবাদে শাস্ত্র গ্রন্থের কিছু নগ্ন চিত্র তুলে ধরার চেস্ঠা করছি।

Manotosh Bairagi


সুনেত্রা দিপালী শাস্ত্র গ্রন্থের যৌনতা নিয়ে পোস্ঠ করায় তাকে এবং মতুয়াদের তীব্রতর ভাষায় আকাশ রায় নামক ব্যাক্তি আক্রমন করে। তার প্রতিবাদে শাস্ত্র গ্রন্থের কিছু নগ্ন চিত্র তুলে ধরার চেস্ঠা করছি।

((((((((((((( ধর্ষক - ধর্মারতার ))))))))))))

চতুর্থ পর্ব *********************
১৮) ছদ্মবেশী নায়ক আমি------------------
ক) ব্রহ্মা,বিষ্ঞু,মহেশ্বর তিন দেবতা ব্রহ্মনের ছদ্মবেশে অত্রীমুনির স্ত্রী অনুসুয়ার গৃহে প্রবেশ করে তাকে উলঙ্গ হয়ে খাবার দিতে বাধ্য করান।

১৯) কে কার সন্তান ****************
ক) মহাভারতে যযাতি উপখ্যানে মাধবী তিনরাজা ও এক ঋষির শয্যাভাগিনী হয়ে চারটি সন্তান প্রসব করেন।

২০) যৌন মিলনে অন্যের সাহায্য নেওয়া
*************************-********
যৌন মিলনের কলা কৌশল সম্বলিত কামসূত্র গ্রন্থ ব্রহ্মপুত্র গন রচনা করেন।এই কলা কৌশলের ভুমিকা এত কঠিন যে তা সম্পূর্ণ করতে দু- এক জন সাহা্য্য কারির প্রয়োজন হয়।
খ) কোন কোন মন্দিরে এই ধরনের ভঙ্গিমা খুদিত ও অঙ্কিত আছে।( সূর্য মন্দির)

২১) নৃত্য সভায় নগ্নতা ***************
ক) ইন্দ্র দেবতার সভায় রম্ভা,উর্বশী,মেনকা নাচত আর সুরাপায়ী দেবতারা ঐ অর্ধ নগ্ন রমনিদের দেহ তরঙ্গের উত্তাল ঢেউ উপভোগ করত।
খ) মুনিদের ধ্যান ভাঙ্গাতে মহিলাদের নগ্ন প্রায় নৃত্য হত।

২২) জুয়াড়িতে বাজী নারী।**--*
ক) আর্যরা জুয়াড়ী জাতি, তারা রাজ্য,কন্যা,স্ত্রী দের বাজী রাখত। 
নল রাজা রাজ্য বাজী রেখে জুয়া খেলেন।
খ) পান্ডবরা রাজ্য এবং তাদের স্ত্রী দ্রৌপদীকে বাজী রেখে দুটোই হারান।

২৩) সকল কাজের আগে যৌনক্রিয়া
******************************
ছান্দোগ উপনিষদে দেখা যায় যে,যখন কোন ঋষি যজ্ঞ সম্পাদন কাজে নিযুক্ত থাকবেন, তখন কোনো মহিলা যদি সেই ঋষির সঙ্গে যৌন মিলনের ইচ্ছা প্রকাশ করে তবে সেই ঋষি তৎক্ষনাত যজ্ঞ সম্পূর্ণ না করে ঐ যজ্ঞ মন্ডপে জনসম্মুখে যৌন সঙ্গমে লিপ্ত হবেন। 
ঋষিদের এই কাজটিকে " বামদেব ব্রত " বা " বামমার্গ" বলে।
২৪) ও আমার বেশ্যা মাটি তোমার পরে ঠেকাই মাথা।
দুর্গা পূজায় বেশ্যামাটি বা বেশ্যাদার মৃত্তিকা ব্যাবহার করা হয়। শাস্ত্রকার রা মনে করেন বেশ্যাদ্বার পুন্যশোষী। যে বেশ্যালয়ে প্রবেশ করে তার সমস্ত পূন্যবল ঔ বেশ্যাদ্বার শোষন করে নেয়।বেশ্যাগামী পুরুষ পূন্য রিক্ত হয়ে ঐ পাপগৃহে প্রবেশ করে। যেহেতু ঐ বেশ্যাদ্বার সকল পুরুষের পুন্যশোষন করে তাই এ মাটি পবিত্র ও মহামায়ার স্নানের উপযোগী।


--
Pl see my blogs;


Feel free -- and I request you -- to forward this newsletter to your lists and friends!

No comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...

Welcome

Website counter

Followers

Blog Archive

Contributors