Twitter

Follow palashbiswaskl on Twitter

Sunday, October 12, 2014

তানিশী খানিকটা কাঁদোকাঁদো

তানিশী খানিকটা কাঁদোকাঁদো 
মতুয়া তপন

আমার সাড়ে ৬ বছরের তানিশীর ফোনে কথা বলাতে অনীহা। আমার অথবা অন্য কারও সাথে জোর করেও ফোনে কথা বলানো যায় না ওকে, অথচ ফোন অপারেটিং থেকে শুরু করে স্মার্ট ফোনের সমস্ত রকম কারাসাজি ওর নখদর্পণে। যদি ওর নিতান্ত কোন ব্যক্তিগত দরকার থাকে যেমন কোন স্পেলিং জিজ্ঞাসা করা, পড়তে ইচ্ছে না করা বা মায়ের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে তখন সে নিজে থেকে ফোন করে এববং তখন আমার ভাগ্য প্রসস্ত হয় ও আমার প্রানাধিক তানিশীর অতি সংখিপ্ত কণ্ঠস্বর শুনতে পাই। 

এবার বাড়ি গিয়ে ওকে প্রমিস করিয়েছিলাম এবার থেকে ফোনে সে আমার সাথে কথা বলবে। কিন্তু ফিরে আসার পর দেখি একই ভাব, কথা রাখেনি তানিশী। গতকাল রাতে আমি ফোন করলে ওর মা অনেক ভুলিয়ে ভালিয়ে ওর সাথে একটা মাত্র কথা বলার সুযোগ করে দিলে আমি ওকে জিজ্ঞাসা করলাম "আচ্ছা বাবা তুমি যে স্টেশানে দাঁড়িয়ে আমায় প্রমিস করেছিলে, এবার থেকে প্রতিদিন আমার সাথে ফোনে কথা বলবে, এখন বলছনা কেন? "
তানিশী খানিকটা কাঁদোকাঁদো এবং কিছুটা বিরক্তিজড়ানো স্বরে উত্তর দিল "আমার ভাল্লাগেনা, টাইম waste হয়।

No comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...

Welcome

Website counter

Followers

Blog Archive

Contributors