Twitter

Follow palashbiswaskl on Twitter

Saturday, September 12, 2015

Incidents of Students raped in Bangldesh alarming! Another Porimol: Monojit Chondro Sorkar -- ছাত্রী ধর্ষণের ঘটনা বাড়ছে নয়ন চ্যাটার্জি

Incidents of Students raped in Bangldesh alarming!
Another Porimol: Monojit Chondro Sorkar

-- 
ছাত্রী ধর্ষণের ঘটনা বাড়ছে
নয়ন চ্যাটার্জি
বাংলাদেশে হিন্দু শিক্ষক দ্বারা মুসলিম ছাত্রীদের ধর্ষণের পরিমাণ দিন দিন বেড়েই চলেছে। গত এক সপ্তাহে এ ধরনের তিনটি ঘটনা মিডিয়ায় এসেছে। যেখানে দেখা যাচ্ছে, হিন্দু শিক্ষক দিনের পর দিন মুসলিম ছাত্রীদের কৌশলে আটকে রেখে যৌন নির্যাতন করছে, সেটা আবার ভিডিও করে ব্ল্যাক মেইল করে টাকা চাচ্ছে, টাকা না পেয়ে ভিডিও অনলাইনে ছড়িয়ে দিচ্ছে।

আজ ১১ই সেপ্টেম্বর অনেক মিডিয়াতে এসেছে, চাদপুর জেলায় ৯ম শ্রেনীর এক মুসলিম ছাত্রীকে প্রাইভেট পড়াতো হিন্দু শিক্ষক অমল কুমার দে (৩৬)। ইংরেজি শিক্ষক অমল কুমার ঐ ছাত্রীকে ফাদে ফেলে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ক্ষেপে যায় এবং ভাংচুর করে। অমল কুমার দে'কে গ্রেফতার করা হয়েছে। (http://goo.gl/OBalsGhttp://goo.gl/5xplAf,http://goo.gl/NXhS2k)

এর আগের ঘটনাটি পাওয়া য়ায়, গত ৬ই সেপ্টেম্বর বিভিন্ন দৈনিকে। সেখানে দেখা যায়, গাজীপুর জেলায় কাপাসিয়া থানার একটি স্কুলের হিন্দু ধর্ম শিক্ষক হিসেবে চাকুরী করছিলো মনোজিত চন্দ্র সরকার। খবরে জানা যায়, মনোজিত চন্দ্র সরকার তার কোচিং সেন্টারে এক ৭ম শ্রেণীর ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী। ছাত্র-ছাত্রীরা হিন্দু শিক্ষকের গ্রেফতারের দাবিতে ক্লাস বর্জন ও আন্দোলন করে। এক পর্যায়ে মনোজত চন্দ্রকে গ্রেফতার করে পুলিশ। জানা গেছে, আগের চাকুরিস্থল রামপুর উচ্চ বিদ্যালয়ে থাকাকালীন সময়েও মনোজিতের বিরুদ্ধে ছাত্রী উত্ত্যক্ত ও যৌন হয়রানির অভিযোগ ছিল। এজন্য বিদ্যালয় থেকে সে বরখাস্তও হয়েছিল। 
(সূত্র: http://goo.gl/EfS8X4http://goo.gl/WYtCEe,http://goo.gl/GBeKiE)

এর আগে গত ৪র্থ সেপ্টেম্বর দৈনিক পত্রিকায় বরিশাল জেলায় এক হিন্দু শিক্ষকের দ্বারা ৮ম শ্রেণীর এক মুসলিম ছাত্রী ধর্ষণের খবর আসে। ধর্ষণের পর ধর্ষণের ভিডিও করে ব্ল্যাক মেইল করে নগদ পাচ লক্ষ টাকা দাবি করে শিক্ষক স্বপন মন্ডল। এক্ষেত্রে স্বপন মন্ডলের সহযোগী হিসেবে কাজ করে স্কুলে অধ্যক্ষ তার বাবা তপন মোল্লিক ও তাপস শেখারী। টাকা পেয়ে না ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয় তারা। ঘটনা জানাজানি হলে পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে বিষয়টি প্রকাশের পর স্বপন মণ্ডল পালিয়ে যায়, তকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে মজার বিষয় হচ্ছে, বিষয়টি প্রথম প্রকাশ করে দৈনিক জনকণ্ঠ পত্রিকা। কিন্তু খবরটি প্রথমে ( এ লিঙ্কে:http://goo.gl/MBXpxu) প্রচার করলেও পরবর্তীতে লিঙ্কটি সরিয়ে নেয় জনকণ্ঠ কর্তৃপক্ষ। তবে আপনাদের সুবিধার্থে জনকণ্ঠের ওয়েব ক্যাশ থেকে লিঙ্কটি দেওয়া হলো (http://goo.gl/aSlwTq)। এছাড়া খবরটি পাবেন দৈনিক সমকালে (http://goo.gl/rfsbS9)।

আমার মনে হয়, হিন্দু শিক্ষকের স্কুলে নিয়োগ দেয়া কিংবা তাদের কাছে মেয়েকে প্রাইভেট পড়তে দেওয়া আগে অভিভাবকদের চিন্তা করে নেওয়া উচিত।



On Monday, September 7, 2015 8:28 AM, Raza Mia <razamia1971@yahoo.com> wrote:


Another Porimol: Monojit Chondro Sorkar

Artile

 
 
image
 
 
 
 
 
ছাত্রী ধর্ষণের শিকার, শিক্ষক গ্রেপ্তার
গাজীপুরের কাপাসিয়ায় কোচিং সেন্টারে গত শনিবার এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বিদ্যালয়ের এক শিক্ষককে গতকাল রোববার গ্রেপ্তার করেছে পুলিশ।অভিযুক্ত ব্যক্...
Preview by Yahoo
 

Pl see my blogs;


Feel free -- and I request you -- to forward this newsletter to your lists and friends!
Related Posts Plugin for WordPress, Blogger...

Welcome

Website counter

Followers

Blog Archive