Twitter

Follow palashbiswaskl on Twitter

Wednesday, January 28, 2015

‪#‎হোকআলোড়ন‬ Bengal is celebrating Book Fair and the Unemployed youth on hunger strike.This is India Shining!


For forty hours,SSC Bhavan is captured by those who passed SSC and have not the job.For forty hours they are one hunger strike.It is HOKALODAN on the line of HOK KOLOROB.The police has disconnected them and their condition seems to be alarming without any help whatsoever.Bengal is celebrating Book Fair and the Unemployed youth on hunger strike.This is India Shining!
Palash Biswas


‪#‎হোকআলোড়ন‬

পুলিশ যোগাযোগ বন্ধ করে দিয়েছে ।ভিতর থেকে বারে বারে অনশনকারীরা ফোন করছেন, আমাদের জল বন্ধ করে দেওয়া হয়েছে , অনিতাদি বমি করতে গেছে পুলিশ বাথরুমের সামনে গিয়ে টোকা দিচ্ছে, তাড়াতাড়ি বেরিয়ে আসুন । আমরা কেউ একটু পায়চারি করলে পুলিশ বলছে এই চুপ করে বসুন । মহিলা অনশনকারীরা কিছু বললে পুরুষ পুলিশ বলছেন আমরা কি আপনাদের প্যাড এনে দেব নাকি ? যারা হসপিটালে ভর্তি হয়েছিলেন তাদের আর ভিতরে যেতে দেওয়া হচ্ছে না । তারা ভগ্ন শরীর নিয়ে করুণাময়ীর কাছে খালপুলে খোলা আকাশের নিচে রাত কাটাচ্ছেন । পুলিশ মাথার উপর ত্রিপল টাঙাতে দেয়নি ।

সরকারি ভবনের দখল নিয়েছেন সাধারন মানুষ । ৯৬ জন চাকরী প্রার্থী অনশনে বসেছেন SSC ভবনের মধ্যে । অনশন আজ 8০ ঘণ্টায় পড়লো ।পেট জ্বালিয়ে যারা চাকরীর অপেক্ষা করেছেন তাদের পুলিশ নীতি শেখাচ্ছেন, জানেন সরকারি দপ্তরে অনশন করা যায় না, আমরা কেস দেব ।

সরকারি দপ্তরটা মানুষের জন্য, তারা এরআগে দুবার অনশন করেছেন । শিক্ষামন্ত্রী, তাবড় নেতারা আশ্বাস দিয়েছিলেন চাকরী হয়ে যাবে । আজ তাই তারা সরকারি দপ্তরে ।

সংবাদমাধ্যম কিছু দেখাচ্ছে না
শেয়ার করুন
পাশে দাঁড়ান হবু মাষ্টারমশাইদের

Chhandak Chatterjee's photo.
Chhandak Chatterjee's photo.

No comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...

Welcome

Website counter

Followers

Blog Archive